banner

সোনারগাঁ প্রতিনিধিঃ

সোনারগাঁয়ে আল্লামা মামুনুল হক ইস্যুকে কেন্দ্র করে হেফাজত ইসলামের তান্ডবের বিরুদ্ধে প্রতিবাদ সভায় জাতীয় পার্টিকে জরিয়ে সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের দেয়া বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন উপজেলা জাতীয় পার্টি।

সোমবার ০৫ এপ্রিল, ২০২১ খ্রিঃ সোনারগাঁ উপজেলা শাখা জাতীয় পার্টির সভাপতি হাজী মোঃ আব্দুর রউফ ও উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, গত শনিবার (০৩ এপ্রিল) সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক’কে কেন্দ্র করে সংগঠিত ঘটনার পরবর্তীতে ভাংচুরের ঘটনার প্রতিবাদে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাত সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে যে বক্তব্য দিয়েছেন- তা সম্পূর্ণ বানোয়াট, কল্পনাপ্রসুত ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের ওই বক্তব্যের মধ্যে সামান্যতম সত্যতাও নেই।

নারায়ণগঞ্জ-৩ আসন হতে টানা দুবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশনায় সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সর্বদাই সন্ত্রাস, জঙ্গিবাদ, চাঁদাবাজি, দখলবাজি ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ ও কার্যকর করে আসছেন। সাবেক সংসদ সদস্য জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাত গত নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা এমপি’র বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে না পারায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক ভাবে জাতীয় পার্টির ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্যপ্রনোদিত ভাবে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নামে মিথ্যা অপপ্রচার ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করলেও মহাজোট সরকারের উন্নয়ন কর্মকান্ডের কোন বিবরণ তাঁর বক্তব্যে উল্লেখ নেই। অথচ অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সাবেক সাংসদ সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে সম্পূর্ণ অসত্য ও বানোয়াট বক্তব্য প্রদান করেছেন। নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য জনাব আব্দুল্লাহ-আল কায়সার হাসনাতের পক্ষ হতে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সম্পর্কে যে বানোয়াট ও অসত্য বক্তব্য প্রদান করা হয়েছে, আমরা তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

banner