আবুল হাসেন শান্ত, সিনিয়র ক্রাইম রিপোর্টার, কুমিল্লা:

গাড়ি ছিনতাই, ডাকাতি, মার্ডার মামলা সহ একাধিক মামলার শীর্ষ সন্ত্রাসী গোলাম আব্বাস গনি জনগণের হাতে গণধোলাই এর শিকার। গোলাম আব্বাস গনি ও তার সহযোগি নেছার আহমেদ সহ অজ্ঞাত নামধারী কয়েকজন ছিনতাইকারী ময়নামতি ইউনিয়ন এর ঘোষনগর পশ্চিম পাড়ায় ছাত্রলীগ কর্মী সালাউদ্দিন নামক এক যুবক কে তার ব্যবহৃত গাড়ি দিয়ে উঠিয়ে নেওয়ার সময় জনতা দাওয়া দিলে পালিয়ে যাওয়ার সময় জনগণের হাতে গণধোলাইয়ের শিকার হোন।

এলাকাবাসীর সূত্রে এ তথ্য জানান, গণধোলাইয়ের শিকার গোলাম আব্বাস গনি ওরফে ছিনতাইকারী গনি ও তার সহযোগি নেছার আহমেদ কে কয়েকজন হাসপাতালে নিয়ে যান ।

নেছার আহমেদের অবস্থায়ও আশঙ্কাজনক। ঐ সংঘর্ষে ছাত্রলীগ কর্মী সালাউদ্দিন আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থাও আশঙ্কাজনক।

গোলাম আব্বাস গনি’র দলীয় কোন পদপদবী না থাকলেও এক এক সময় নিজের স্বার্থ হাসিল করে সুবিধা ভোগ করে যাচ্ছেন । ছিনতাই, সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার জন্য এক এক সময় এক এক রুপ ধারণ করেন।

দলীয় কোন পদপদবী না থাকলেও নিজের বিভিন্ন সময় আওয়ামীলীগ নেতাদের সাথে সেলফি ও নিজের সুবিধা হাসিল করার জন্য বঙ্গবন্ধু শেখ হাসিনার ছবি পোস্ট দিয়ে নিজের স্বার্থ হাসিল করে যাচ্ছেন।

এলাকাবাসী সহ আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা গাড়ি ছিনতাই, ডাকাতি, মার্ডার মামলা সহ একাধিক মামলার শীর্ষ সন্ত্রাসী গোলাম আব্বাস গনি সহ তার সহযোগিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।