pitiya hotta

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

পিরোজপুর জেলার ভাণ্ডারিয়ায় মাছ ধরার জাল পাতাকে কেন্দ্র করে পরেশ হাওলাদার (৬০) নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে অপর তিন জেলে। ঘটনাটি ঘটেছে রবিবার ২৫ এপ্রিল রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামে। নিহত পরেশ হাওলাদার ওই গ্রামের সখানাথ হাওলাদারের ছেলে আর এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একই গ্রামের নির্মল হাওলাদার (৬৫) ও তার ছেলে সুব্রত হাওলাদার (২৫) কে গ্রেপ্তার করেছেন।

গ্রেপ্তারকৃত নির্মল হাওলাদার একই গ্রামের রাজবিহারী হাওলাদারের ছেলে । থানা পুলিশ ও নিহত পরিবার থেকে জানা যায়, ওই দিন রাত সোয়া নয়টার দিকে স্থানীয় পশারীবুনিয়া নাথপাড়া জুগির খালে জাল পাততে যায় নির্মল হাওলাদার তার ছেলে সুব্রত হাওলাদার ও স্থানীয় মাধব চন্দ্র মিস্ত্রির ছেলে নারায়ন মিস্ত্রী । ওই একই স্থানে বেসন জাল পাতেন পরেশ মিস্ত্রি । তাই তিনি ওই তিনজনকে সেখানে বাধা জাল পাততে নিষেধ করেন ।

এই নিয়ে তিন জনে ক্ষিপ্ত হয়ে জেলে পরেশ হালদার কে মারধর করলে পরেশ হালদার এর মৃত্যু হয় । নিহতের চাচাতো বোন মিতু জানান, বাগবিতন্ডা শুনে আমি ঘরের সামনে গেলে দেখি আমার চাচাতো ভাই পরেশ দৌড়ে বাড়ির ভিতরে আসে আর বলে আমাকে ধর ওরা আমাকে মেরে ফেলবে। এসময় পিছন দেখি নারয়ন ও শুভ। নারায়নের হাতে তখন লাঠি ছিল। এ ব্যাপারে ভান্ডারিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ মাসুমুর রহমান বিশ্বাস ওই ছেলের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান এ ঘটনানায় দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।