banner

চিত্রনায়ক ওমর সানী, চিত্রনায়িকা নিপুন, চিত্রনায়িকা সোহানা সাবা, আরজে শারমিনসহ অনেকেই ভারতের জন্য প্রার্থনা করছেন। দেশীয় তারকারা প্রার্থনা খুব শিগগির ভারত এই দুর্দশা কাটিয়ে উঠতে পারবে। শিগগির স্বাভাবিক হয়ে দিল্লিসহ গোটা ভারত।

ভারতের অস্কারজয়ী সংগীত পরিচালক এ আর রহমান নিজের ফেসবুকে ভারতের জন্য প্রার্থনার অনুরোধ জানিয়ে পোস্ট করেন। এতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আমজনতা থেকে তারকারা এ আর রহমানের সঙ্গে সমব্যথী হন। একইসাথে তারা ভারতের জন্য যে প্রার্থনা করছেন সে কথাও মন্তব্য বাক্সে লিখছেন। বাংলাদেশি তারকা থেকে সাধারণ পর্যায়ের মানুষও ভারতের এই দুঃসময়ে মর্মাহত। মনের হৃদয় নিংড়ানো দোয়া জানাচ্ছেন রহমানের টাইমলাইনে। 

ভারতে করোনা আক্রান্ত ও মৃত্যু আশঙ্কাজনকভাবে বাড়ছে। হঠাৎ যেন বিশ্বরেকর্ড ভাঙাগড়ার খেলায় মেতেছে ভারত। গত সপ্তাহে বিশ্বে প্রথমবারের মতো একদিনে তিন লাখ রোগী শনাক্ত হয়েছিল সেখানে। এবার সাড়ে তিন লাখ রোগী শনাক্তের মহারেকর্ডও নিজেদের করে নিল তারা।

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩ লাখ ৫২ হাজার ৯৯১ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এ সময় মারা গেছেন অন্তত ২ হাজার ৮১২ জন। ভারতীয় মেডিক্যাল গবেষণা কাউন্সিলের (আইসিএমআর) তথ্যমতে, গত রবিবার পর্যন্ত দেশটিতে মোট ২৭ কোটি ৯৩ লাখ ২১ হাজার ১৭৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে শুধু গতকালই পরীক্ষা হয়েছে ১৪ লাখ ২ হাজার ৩৬৭টি।

banner