নওগাঁ মান্দায় সতিহাট বাস স্ট্যান্ড নারায়ন ম্যানসনে মোবাইল দোকান চুরি আটক -১

নওগাঁর মান্দায় দোকান ঘরের তালা ভেঙে মোবাইল চুরির ঘটনায় এক চোরকে আটক করেছে মান্দা থানা পুলিশ। শনিবার (২৯মে) দিবাগত রাতে উপজেলার সতীহাট বাসস্ট্যান্ড এলাকার ‘মেধামণি ইলেকট্রনিক্স এন্ড টেলিকম’ নামক দোকানে এ চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র রকি (২২) কে আটক করেছে মান্দা থানা পুলিশ।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী আরো ৭/৮ জনের নাম উল্লেখ করেছে। দোকান মালিক শহিদুল ইসলাম জানান, শনিবার রাত ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। রবিবার সকাল ৮টার দিকে দোকানে এসে দেখতে পান সাটারের তালা ভাঙা। এ সময় ভেতরে গিয়ে তিনি দেখেন দোকানের মোবাইলগুলো এলোমেলো ভাবে পড়ে আছে। তিনি জানান, তার দোকানের ওয়ালটন, লাভা, ইনফিনিক্স, টেকনো, মটরোলা, জিওনি ব্র্যান্ডের ২৮টি স্মার্টফোন এবং ১২টি বাটন মোবাইল চুরি গেছে, যার মূল্য ৩ লক্ষ ১৫ হাজার টাকা। এ ঘটনায় দোকান মালিক শহিদুল ইসলাম মান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, চুরির ঘটনায় একজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ১৯টি স্মার্টফোন ও ৩টি বাটন মোবাইল উদ্ধার করা হয়েছে।

banner