হাতিরপুল ফিকামলি সেন্টারে শুভ উদ্বোধন হলো ডা. রাহুল এর চেম্বার
banner

মাসুদ রানা:

সিলেট জেলার কৃতি সন্তান, সিলেট জেলার গর্ব একজন সাদা মনের মানবিক মানুষ ডা. আবু কামরান রাহুল, এমবিবিএস, সিসিডি, ইডিসি (ডায়াবেটিস), এমডি (ফেইজ-বি) মেডিসিন, এফসিপিএস (পার্ট-২) মেডিসিন, তিনি একজন মেডিসিন, ডায়াবেটিস ও কোভিড-১৯ চিকিৎসক, মেডিক্যাল অফিসার (মেডিসিন বিভাগ) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (সাবেক পিজি হাসপাতাল),শাহবাগ,ঢাকা।

গত ১ জুন মঙ্গলবার কুরআন তেলোয়াত ও মোনাজাত এর মধ্য দিয়ে ফিকামলি সেন্টার-প্লাটিনাম জিম ২২/২ সোনারগাঁ রোড, হাতিরপুল,ঢাকায়,আত্নমানবতার সেবায় নিজ কর্মবিরতির পর অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে হাতিরপুলে ডা.রাহুল তার চেম্বারের শুভ উদ্বোধন করেন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ রাজনৈতিক ব্যক্তিত্ব ফিকামলি তত্ত্বের জনক ড.আব্দুল ওয়াদুদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিন্সিপাল আবুল বাশার বাদশা, বিশিষ্ট ব্যবসায়ী এবিএস খান স্বপন, সনেট আহম্মেদ, ইমতিয়াজ পারভেজ, জামিল, সাংবাদিক মাসুদ রানা সহ অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ। সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডা.রাহুল বলেন, মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর সকল নিয়ম নীতি মেনে আমি দায়িত্ব পালন করছি ইন্টারনাল মেডিসিন বিভাগে পাশাপাশি প্রত্যক্ষভাবে কোভিড-১৯ চিকিৎসায় নিয়জিত আছি । দায়িত্ব পালন শেষে অধিকাংশ সময় অলস সময় বসে পার করি তাই আত্নমানবতার সেবায় নিজেকে একটু বিলিয়ে দিতে এই উদ্যেগ টি নেওয়া। আমি আমার শ্রম মেধা সর্বোচ্চ দিয়ে স্বল্প খরচে হাতিরপুল তথা দেশবাসীর সেবা করা জন্য এই মহতি উদ্যোগ নিয়েছি।

ডা.রাহুল চেম্বার স্থান: হাতিরপুল ইস্টার্ন প্লাজা এর দক্ষিণ পাশে,ফিকামলি সেন্টারে মিনি চিড়িয়াখানা সংলগ্ন।প্রতিদিন সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা পর্যন্ত (শুক্রবার বন্ধ) সিরিয়ালের জন্য : 01709-518 518

banner