মোঃ আব্দুল হান্নান, ক্রাইম রিপোর্টার, সিলেট

মৌলভীবাজার জেলার সদর উপজেলার শাহ্ মোস্তফা রোডস্থ দরগা মহল্লার মূল গেইট এর সামনে থেকে ইয়াবা ও গাঁজাসহ দুই জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়। মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত রাখতে ডিবি টিমের অভিযানের অংশ হিসেবে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামানের পরিচালনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার (১১ ই জুন) রাত ১০.১০ ঘটিকার সময় তাদের আটক করা হয়।

আটককৃত ১। শরীফ আহমদ (লারুজ) (৩২), পিতা- আব্দুল আলীম(চিটাগাঙ্গী,) মাতা- খুসবা বেগম, সাং- গোবিন্দশ্রী,বর্তমানে-দরগা মহল্লা(অকিল মিয়ার বাসা), থানা ও জেলা – মৌলভীবাজার ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ আটক করা হয়। অপরদিকে অন্য আসামীকে মৌলভীবাজার সদর মডেল থানাধীন শাহ্ মোস্তফা রোডস্থ দরগা মহল্লার বক্স ফার্মেসী এন্ড ডক্টর চেম্বার এর সামনে থেকে

আসামী ১। মোঃ স্বপন মিয়া (৩৫), পিতা- মৃত শফিক মিয়া, মাতা- রুপিয়া বেগম, সাং- দরগা মহল্লা (শফিক মিয়ার বাসা), থানা ও জেলা – মৌলভীবাজার ৬০ (ষাট) পিস ইয়াবাসহ আটক করা হয়। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান বলেন উক্ত আসামীকে মাদক আইনে মামলা রুজু করে।বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।