banner

ঢাকার চারটি সাংগঠনিক মহানগর শাখায় দুই সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

বুধবার সন্ধ্যায় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ কমিটির অনুমোদন দেন। ছাত্রদলের সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

No description available.

এতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ঢাকা মহানগর ছাত্রদলের কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে যথাক্রমে শাহ আলম (পাভেল শিকদার) ও মো. নিয়াজ মাহমুদ নিলয়কে। ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ও সদস্য সচিব করা হয়েছে যথাক্রমে জসীম সিকদার রানা ও রুহুল আমিন সোহেলকে।

No description available.

এছাড়া ঢাকা মহানগর পূর্বের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব মোহাম্মদ আল-আমিন, ঢাকা মহানগর পশ্চিমের আহ্বায়ক মহাসীন সিদ্দিক রনি ও আশরাফুল ইসলাম মামুনকে সদস্য সচিব করা হয়েছে।

No description available.

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক ঢাকা মহানগর ছাত্রদলের কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর, ঢাকা দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই কমিটির অনুমোদন দিয়েছেন।

banner