মোঃ মনির হোসেন, বাহরাইন প্রতিনিধি

অত্যন্ত জাকজমক পূর্ণ পরিবেশে সামাজিক দূরত্ব বজায় রেখে আগামী ২ বছরের জন্য বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ও পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে

২৩ জুলাই রাত ৮ টায় বাংলাদেশের মালিকানাধীন একমাত্র চিকিৎসা প্রতিষ্ঠান লিন্নাস মেডিকাল সেন্টারের হল রুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এতে নবনির্বাচিত কমিটির সভাপতি আলাউদ্দিন নূর সভাপত্বিত করেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি মঞ্জুর আহমেদ,
স্বাগত বক্তব্যের মাধ্যমে সর্বজনিন বিষয় ব্যাক্ত করেন নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক এম এ হাশেম ও অনুষ্ঠান পরিচালনা ও নতুন কমিটির সদস্যের নাম ঘোষণা করেন যৌথ ভাবে যুগ্মসম্পাদক নজরুল ইসলাম নাহিদ ও মোরশেদুল ইসলাম নিউটন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ সোসাইটির সহ সভাপতিও নবনির্বাচিত কমিটির উপদেষ্টা মাজহারুল হক নয়ন, নবনির্বাচিত কমিটির উপদেষ্টা মোস্তফা কামাল,হাসান মনসুর সেলিম, সহ সভাপতি হায়াত উল্লাহ মল্লিক, সেলিম দড়ি, মোঃ হোসেন, নূর ইসলাম,সাহেব খান, মোঃ তাজউদ্দীন, আব্দুস সাত্তার, সেকান্দার খালাসি, শফিক চৌধুরী, রফিকুল ইসলাম হাজারী, অন্যন্যা সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন কালাম দেয়ান, মোঃ মুসা, জাকির মিয়াজি, হারুন ভূঁইয়া সেন্টু, মোঃ আনোয়ার হোসেন, সজল বিলাশ, বাবু দুলাল দাশ, আবুল বাশার সহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

সভাপতি তার বক্তব্যে নতুন কমিটির সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও সবাইকে নিয়ে এক সাথে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দেশের উন্নয়নের ধারা বেগমান করতে প্রত্যয় ব্যাক্ত করেন। এক নৈশ ভুজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।