বাঘাইছড়ি প্রতিনিধি:

রাঙ্গামাটির বাঘাইছড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে বাঘাইছড়ি পৌরসভার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়। রবিবার(১৫আগষ্ট) দুপুর ১২টায় পৌরসভা মাঠ প্রাঙ্গনে উক্ত আলোচনা সভা ও দোয়া মাফিলের আয়োজন করা হয়। আলোচনা সভা মোঃ আশিকুর মানিক এর সঞ্চালনায় শুরুতে কোরআন তেলাওয়াত ও কাউন্সিলর মোঃ বাহার উদ্দিন সরকারের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আরম্ভ হয়, সভাপতিত্ব করেন পৌর মেয়র মোঃ জাফর আলী খান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন: ১৯৭৫ সালের আজকের এই দিনে স্বাধীন ভূখণ্ডের স্থপতি, বাঙালি জাতির মুক্তির দিশারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ঘাতক রা নির্মম ভাবে হত্যা করে, একি সাথে তার সপরিবারকেও হত্যা করা হয়, যার বাংলার ইতিহাসে খুবই দুঃখজনক একটি দিন।

তিনি আরও বলেন ঘাতকরা ভেবেছিলো বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তাদের উদ্দেশ্য সফল হয়ে যাবে কিন্তু না আজ জাতির কাছে পরিষ্কার যে জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু আরও অধিক শক্তিশালী। তার সোনার বাংলা বিনির্মানের স্বপ্নকে বাস্তবায়ন করতে নির্লস ভাবে কাজ করে দেশ কে এগিয়ে নিচ্ছে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলী হোসেন, সহ সভাপতি দীলিপ কুমার, সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন আল মামুন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃআব্দুর সবুর,বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ জমির হোসেন সহ বিভিন্ন নেতৃবৃন্দরা। অবশেষে বঙ্গবন্ধুর সপরিবারে ও সকল শহীদদের আত্মার শান্তির জন্য কবর জিয়ারতের উদ্দেশ্যে সুরা ফাতেহা ও সুরা ইখলাস পাঠ সহ মোনাজাত করা হয়।এবং উপস্থিত সবার জন্য দুপুরের ভোজের আয়োজন করে পৌরসভা কতৃপক্ষ।