মোঃ আব্দুল হান্নান, ক্রাইম রিপোর্টার, সিলেট

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাক ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে দুই নারীসহ ৬ জন মারা গেছেন। নিহতরা সবাই অলিপুরস্থ প্রান আরএফএল কোম্পানির শ্রমিক বলে জানা গেছে। ১৬/৮/২০২১ইং তারিখ রোজ সোমবার সকাল ৮ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর গেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগীতায় হাতাহতদের উদ্ধার করে হাইওয়ের পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদ থেকে সিএনজি যোগে কাজে যোগ দিতে প্রাণ আরএফএল যাচ্ছিল । পথে সিএনজি অটোরিক্সাটি নছরতপুর এলাকায় পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে।

এতে করে দুমড়ে মুছরে যায় সিএনজি, ঘটনাস্থলেই নিহত হন ৬ জন সিএনজি যাত্রী, তাদের মধ্যে দুই জন নারী ও ৪ জন পুরুষ রয়েছে। নিহতরা হলেন জেলার চুনারুঘাট উপজেলার শ্রী বাউত গ্রামের আকবর আলীর স্ত্রী রাহেলা খাতুন (৩০), একই গ্রামের সফর আলীর পুত্র স্বপন মিয়া (২৮), আবুল হোসেনের পুত্র আব্দুল আহাদ (৩৫), শায়েস্তাগঞ্জ উপজেলার বরমপুর গ্রামের আনফর আলীর পুত্র আলা উদ্দিন (৩৫), চুনারুঘাট উপজেলার পান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৬) ও হনুফা বেগম (২৭) নামে এক নারী। এদিকে, খবর পেয়ে নিহতের স্বজনরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে গিয়ে ভীড় জমায়।