মোঃ মনির হোসেন

বাহরাইন সরকারকর্তৃক অনুমোদিত সামাজিক সংগঠন “বাংলাদেশ সোসাইটির” কেন্দ্রীয় নেতৃবৃন্দ বাহরাইনে দায়িত্বরত ফিলিপাইনের রাষ্ট্রদূতের সাথে সৌজন্যে সাক্ষাত করেন। বাহরাইনে অবস্থিত ফিলিপাইন দূতাবাসে রাষ্ট্রদূতকে সোসাইটির পক্ষ থেকে অভিনন্দন ও বিদায় জানানো হয়।

এসময় ফিলিপাইন দূতাবাসের কনসাল ব্রায়ান জেস সহ ফিলিপাইন কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ফিলিপাইনের বিদায়ী রাষ্ট্রদূত আলফনসো এ ভির বাংলাদেশ সোসাইটির করোনাকালীন সময়ের কার্যক্রমের ভূয়াসী প্রশংসা করেন এবং বাহরাইন সরকারের সহায়ক হিসেবে দুই কমিউনিটিকে একসাথে কাজ করার পরামর্শ দেন।

এসময় বাংলাদেশ সোসাইটি ও ফিলিপাইন কমিউনিটির নেতৃবৃন্দ যৌথ ভাবে রক্তদান, পরিচ্ছন্নতা কর্মসূচী, ফেন্ডলি ফুটবল ম্যাচ সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কার্যক্রম করার সিদ্ধান্ত নেয়া হয় । বাংলাদেশ সোসাইটির সভাপতি আসিফ আহমেদ বিদায়ী রাষ্ট্রদূতের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।বাহরাইন সরকারের ভ্যাকসিনেশন প্রকল্পে বিদায়ী রাষ্ট্রদূতের সক্রিয় অংশগ্রহনের কথা স্মরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, বিনোদন সম্পাদক আলাউদ্দিন আহমেদ, হুরা শাখার সভাপতি হাশেম রানা, সিত্রা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাহরাইন শাখার সভাপতি মো. স্বপন মজুমদার ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক সম্রাট নজরুল ইসলাম প্রমুখ।