সৌদি আরব

রিয়াদ বাংলাদেশ থিয়েটার ও প্রবাসী চাঁদপুর শাহরাস্তি ফোরামের উদৌগে প্রবাসী সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়ের পিতা সরকারী কর্মকর্তা মরহুম আবদুল খালেক পাটওয়ারীর ১০তম মৃত্যু বার্ষিকীতে স্মরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ;রিয়াদ থিয়েটার এর সভাপতি কবি মসি সিরাজের সভাপতিত্বে , রিয়াদ মোহনা টিভির প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয় এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম বাপ্রসাফ এর প্রতিষঠাতা সভাপতি ও এনটিভি সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চাঁন।

এনটিভি সৌদি আরব প্রতিনিধি জানান-

২৯ সেপ্টেম্বর রাতে
রিয়াদ বাংলাদেশ থিয়েটার ও প্রবাসী শাহরাস্তি ফোরামের যৌথ উদ্যোগে বাথা সানসিটি পলিক্লিনিক হল রুমে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক মোঃ রুস্তম খান।

অনুষ্ঠানে বক্তারা বলেন মরহুম আবদুল খালেক পাটোয়ারীর কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন, আবদুল খালেক পাটোয়ারী ছিলেন একজন শিক্ষানুরাগী, সমাজসেবক, চট্টগ্রাম নাছিরাবাদ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর সাবেক কর্মকর্তা ছিলেন । সন্মানের সাথে তিনি তার জীবন অতিবাহিত করেছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী সিলেট বিভাগ পরিষদের উপদেষ্টা এরশাদ আলী, কুমিল্লা প্রবাসী সোসাইটির শেখ জামাল, রিয়াদ ডিএমসি গ্রুপের অ্যাডমিন মাহবুবুল ইসলাম, প্রবাসী শাহরাস্তি ফোরামের সাধারণ সম্পাদক সালেহ আহমদ ভুঁইয়া, রিয়াদ প্রবাসী সেবা কেন্দ্র ইডিসির সহকারী মার্কেটিং ডিরেক্টর শওকাত হোসেন রিপন, প্রবাসী সেবা কেন্দ্র ইডিসি অফিস ইনচার্জ আবু সায়েদ মোঃ তারেক, রিয়াদ বাংলাদেশ থিয়েটার এর সন্মানিত উপদেষ্টা আব্বাস উদ্দিন, রিয়াদ ট্রাভেল এজেন্সি ব্যবসায়ী মোঃ ওমর ফারুক, প্রবাসী বি- বাড়িয়া জেলা ফোরামের সভাপতি দেলোয়ার হোসেন সহ
সভায় সাংবাদিক, সাংস্কৃতিক, বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মরহুম আবদুল খালেক পাটোয়ারী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করেন মাওলানা মোহাম্মদ আবুল হাসেম।

মরহুম আবদুল খালেক পাটোয়ারী দশম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রিয়াদে কর্মহীন শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।