এন এ মুরাদ, মুরাদনগর


একটি জাতিকে এগিয়ে নিতে শিক্ষার কোন বিকল্প নেই। আলোকিত জনগোষ্ঠী গড়তে বাংলাদেশে শিক্ষার গুণগত মান উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। গত এক দশকে শিক্ষার মান সর্বস্তরেই চোখে পড়ার মতো অগ্রগতি সাধিত হয়েছে।
তাই সুশিক্ষিত  চরিত্রবান, আদর্শ নাগরিক গড়ার জন্য শিক্ষকরা এগিয়ে আসতে হবে।
শনিবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা ডি.আর.এস উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি। 
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়ন করার লক্ষে মুরাদনগরে ২৫০ টির উপর একাডেমিক ভবন দেওয়া হয়েছে । এর মধ্যে কামাল্লা ডি,আর স্কুলে ১ কোটি ৫০ লক্ষ টাকা ব্যায়ে তিন তলা ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়।

প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়নে ডিজিটাল পদ্ধতিতে পাঠদান, বিনামূল্যে পাঠ্যবই বিতরণ, শিক্ষা সহায়ক উপবৃত্তি প্রদানসহ বিভিন্ন শিক্ষাবান্ধব কাজ করছেন।
স্কুল  পরিচালনা কমিটির সভাপতি  আবুল আয়েছ খাঁনের সভাপতিত্বে ও মোঃ ছাইয়েদুল ইসলাম মজুমদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও প্রধান শিক্ষক আবুল বাশার খাঁন, 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা হানিফ সরকার প্রমুখ।