নোয়াখালী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে জামাত-বিএনপির নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে শান্তি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেল ৩ ঘটিকায় এওজ বালিয়া, দাদপুর, চরমটুয়া, ধর্মপুরসহ প্রায় প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এওজ বালিয়া ও ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যােগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও এওজ বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুজ জাহের এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতাউর রহমান নাসের। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ নেতা মাকছুদুর রহমান মাসুদ, মো: মিরনসহ এওজ বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফারুক হোসেন, সাধারণ সম্পাদক মোঃ স্বপন এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আব্দুজ জাহের চেয়ারম্যান বলেন : বিএনপির রাজনীতি হলো দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা। আন্দোলনের নামে অগ্নিসংযোগ করা লুটপাট করা।
তাই আমাদেরকে ঐক্যবদ্ধভাবে এ সমস্ত অগ্নি সন্ত্রাসদের মোকাবেলা করতে হবে। তিনি আরো বলেন বাংলাদেশ এখন বিশ্বের মানচিত্রে একটি রোল মডেল তাই আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে নৌকার জন্য সবাইকে কাজ করতে হবে।।