টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় শত্রুতার জের ধরে আওয়ামী লীগ নেতাসহ পাঁচজনকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষরা। আজ বুধবার দুপুরে উপজেলার সলিমাবাদ তেবাড়িয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু (৪৮), আওয়ামী লীগ নেতা রতন ভূঁইয়া (৪৮), সুমন খান (৩০), মাহমুদুল হক (৩২) ও সোলায়মান হোসেন বিপ্লব (৪২)।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে হামলাকারীরা দেশীয় অস্ত্র নিয়ে তেবাড়িয়া বাজারে মহড়া দেওয়ায় লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এতে বন্ধ হয়ে যায় তেবাড়িয়া বাজারের সব দোকানপাট। ঘটনার পর বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, নাগরপুরের তেবাড়িয়ার গ্রামের শাহীদুল ইসলাম অপুর সঙ্গে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের সলিমাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলাম মন্টুর দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এরই পরিপ্রেক্ষিতে এ হামলা হয়েছে বলে অনেকের ধারণা।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমচাঁদ জানান, শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।