সাভারে পৃথক ঘটনায় এক নারীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে হেমায়েতপুরের যাদুরচর ও বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

নিহত একজনের নাম মোস্তাফিজার রহমান। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর থানা এলাকায়। বর্তমানে তিনি হেমায়েতপুরের কফিল উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতেন। অন্যজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, আজ সকালে সাভারের হেমায়েতপুরের যাদুরচর এলাকার একটি খালি জায়গায় মোস্তাফিজার রহমানের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। লাশটি ক্ষতবিক্ষত ছিল।

অন্যদিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে অজ্ঞাত (৫০) এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপারেশন জাকারিয়া জানান, কীভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।