টানা দুই ম্যাচে ব্যর্থ হয়েছেন দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা নাসির হোসেন। জাতীয় লিগে রংপুরের হয়ে দুই ম্যাচে ব্যাট করতে নেমে তিনবারই ব্যর্থ হয়েছেন তিনি। এদিকে এবারের আসরে প্রথম খেলতে নেমে প্রথম শ্রেণির ক্রিকেটে ১৪তম সেঞ্চুরি তুলে নিয়েছেন জাতীয় দলের ডানহাতি ওপেনার লিটন দাস।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢাকা-রংপুর ম্যাচটি শুরু হয় গত বৃহস্পতিবার। সাইফ হাসানের অপরাজিত ডবল সেঞ্চুরিতে ঢাকা ৫৫৬ রানের বিশাল সংগ্রহ করে ইনিংস ঘোষণা করে। জবাবে খেলতে নেমে লিটন দাসের সেঞ্চুরিতে দুর্দান্ত শুরু করে রংপুরও। কিন্তু লিটন ১২২ রান করে আউট হয়ে গেলে মুখ থুবড়ে পড়ে রংপুরের ব্যাটিং লাইনআপ।

লিটন ১৮৯ বলে ১৪টি চারের মারে ১২২ রান করে সাজঘরে ফেরেন।  তবে নাইম ইসলাম ৮৬ রানে ক্রিজে থেকে এখনো লড়াই করছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রংপুরের সংগ্রহ পাঁচ উইকেট হারিয়ে ২৪১ রান। দলটি এখনো পিছিয়ে আছে ৩১৫ রানে।

রংপুরের অধিনায়ক হয়েও নাসির সুযোগ কাজে লাগাতে পারছেন না। প্রথম ম্যাচে দুই ইনিংস মিলিয়ে খুলনার বিপক্ষে তার ব্যাট থেকে আসে ২৭ রান। প্রথম ইনিংসে চার ও দ্বিতীয় ইনিংসে ২৩ রান করেন। আর আজ আউট হয়েছেন মাত্র ১ রানে।