মোঃ খালেদ খান, ভান্ডারিয়া, পিরোজপুর।

পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জেমী (৩৫) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

আজ সোমবার দুপুর সোয়া ১২ টার দিকে পিরোজপুর-চরখালী-মঠবড়িয়া সড়কের সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল। এসময় ট্রাকের আঘাতে মোটর সাইকেলে থাকা আব্দুর রহিম ও ইলিয়াস নামের দুই ব্যক্তি আহত হয়েছে।

নিহত সাইফুল ইসলাম জেমী পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়েন দক্ষিণ শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরে ছেলে। সে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বলে নিশ্চিত করেছে পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বিপ্লব ।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইফুল ইসলাম জেমী মোটর সাইকেল চালিয়ে পিরোজপুর শহর থেকে শংকরপাশা বাড়ির দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা (চরখালী ফেরী ঘাটের দিক থেকে) একটি একটি ট্রাকের সাথে শংকপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় জেমির মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই জেমী মারা যায় এবং রহিম ও ইলিয়াস নামের দুই জন আহত হয়। পিরোজপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, জেমীকে হাসপাতালে আনার আগেই সে মারা যায় এবং আহত রহিম ও ইলিয়াসের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, জেমির চলন্ত মোটর সাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, যুবলীগ নেতা জেমির নিহতের ঘটনার প্রতিবাদে শংকরপাশা এলাকায় পিরোজপুর-মঠবড়িয়া সড়ক অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। জেমি ভান্ডারিয়া উপজেলার পোদ্দার বাড়ীর নাতি।