সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পুলিশের কাভার্ডভ্যানের সাথে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে পল্লী চিকিৎসক মোঃ মোনারুল ইসলাম(৪০) মৃত্যুবরণ করেছেন এবং সাংবাদিক আলাউদ্দীন মজুমদার শাহীন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে গত (২০/১১/২০২০) শুক্রবার গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের শান্তিরাম ইউনিয়নের ফোরকানিয়া বাজারস্থ এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানান, সুন্দরগঞ্জগামী পুলিশের কাভার্ডভ্যানটির সাথে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ আরোহী ব্যক্তি গুরুতর আহত হয়।
তাৎক্ষণিকভাবে পুলিশ কর্মকর্তারা আহতদের উদ্ধার করে কাভার্ডভ্যানের গাড়ীতে করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসক মোঃ মোনারুল ইসলামের অবস্থা আশংকাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।কিন্তু ভর্তির কিছুক্ষণ পরেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। পল্লী চিকিৎসক মোঃ মোনারুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলার ৫নং দহবন্দ ইউনিয়নের উত্তর ঝিনিয়া গ্রামের নুরুল ইসলাম হকের পুত্র ছিলেন। মৃত ব্যক্তি ২ সন্তানের জনক ছিলেন যার মধ্যে ১জন মেয়ে (৫বছর) এবং১জন ছেলে (১২মাস)।


অদ্য(২১/১১/২০২০) শনিবার দুপুরে নামাযের জানাযা শেষে মোঃ মোনারুল ইসলামকে তার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ থানার পুলিশ তদন্ত পরিদর্শক-বুলবুল ইসলাম, এস আই সেলিম রেজা,সুন্দরগঞ্জ পৌরমেয়র-আবদুল্লাহ আল মামুন,পৌর কাউন্সিলর-সাজু সরদার,সাংবাদিকবৃন্দ-এ মান্নান আকন্দ, জাহিদুল ইসলাম জাহিদ, মোঃ হযরত বেল্লাল সহ স্থানীয় ব্যক্তিবর্গরা।