আব্দুল হান্নান ক্রাইম রিপোর্টার সিলেট।

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে গলায় ওড়না পেছানো ঝুলন্ত স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- জেলার চুনারুঘাট উপজেলার দক্ষিণ নরপতি প্রকাশ (কোনাপাড়া) গ্রামের আবুল হোসেনের ছেলে রিকশা চালক আব্দুর রউফ (৩৫) ও তার স্ত্রী সৌদি আরব প্রবাসী আলেয়া আক্তার (৩০)। ০৫নভেম্বর শুক্রবার সকাল১১টায়, চুনারুঘাট থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আশরাফ। স্থানীয়রা জানান- প্রায় ১২ বছর পূর্বে আব্দুর রউফ ও আলেয়ার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে রায়হান (১০), ফরহাদ (৪) বয়সের দুইটি ছেলে সন্তান রয়েছে।

শিশুপুত্র রায়হান জানায়, তার পিতা আব্দুর রউফ একজন রিকশা চালক ও তার মা সৌদি আরব প্রবাসী। মাসখানেক পূর্বে তার মা প্রবাস থেকে দেশের বাড়ীতে আসে। বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায় তার বাবা ও মা খাওয়া দাওয়া করে একরুমে ঘুমিয়ে পড়েন। আর সে একই ঘরের পাশের রুমে ঘুমে ছিল। সকালে ঘুম থেকে উঠে দেখতে পায় তার মা-বাবা ঘরের তীরের সাথে ওড়না পেছানো গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলিয়ে আছে, ছেলেদের সুর চিৎকারে আশ পাশের লোকজন ঘটনা স্হলেএসে এ অবস্হা দেখে চুনারু ঘাট থানা পুলিশকে। খবর দেয়। ।

এ খবর পেয়ে অফিসার ইনচার্জ আলী আশরাফ,ওসি (তদন্ত) চম্পক দাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসিন আল মুরাদ, ০৬ নং সদর ইউনিয়নের চেয়ারম্যান মো: কাউছার বাহার সহ ঘটনা স্হল পরিদর্শন করেন। আব্দুর রউফের মা মনোয়ারা বেগম দাবী করেন, তার ছেলে ও ছেলের বউকে হত্যা করে ফাঁস লাগানো হয়েছে। তিনি এ হত্যাকান্ডের বিচার চান। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আশরাফ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ও হবিগঞ্জের পিবিআই’র একটি দল ঘটনাস্থলে এসে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে।