যশোরের শার্শায় আনিসুর রহমান (৪৫) নামে আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সন্ধ্যায় মোল্লাপাড়া নামক স্থানে একটি চায়ের দোকানে তাকে হত্যা করা হয়।

স্থানীয় সূত্র জানায়, নিহত আনিসুরের বাড়ি নিজামপুর ইউনিয়নের কেরালখালী গ্রামে। তার পিতার নাম মোসলেম উদ্দিন। নিজামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ছিলেন আনিসুর। রাজনৈতিক নয় ব্যক্তিগত পুরনো বিরোধে তাকে খুন করা হয়েছে বলে মনে করছেন স্বজনরা।

নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় মোল্লাপাড়ার সোহরাবের চায়ের দোকানে বসে গল্প করছিলেন আনিসুর। সাড়ে ৬টার দিকে তার ওপর আকস্মিক হামলা চালায় প্রবাস ফেরত নাসির উদ্দিন। পেছন থেকে চাইনিজ কুড়াল দিয়ে ঘাড়ে কোপ দিলে লুটিয়ে পড়েন আনিসুর। উপস্থিত লোকজন কিছু বুঝে উঠার আগেই হামলাকারী নাসির পালিয়ে যায়।’

এলাকাবাসী রক্তাক্ত আনিসুরকে উদ্ধার করে হাসপাতালে নেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক আশরাফুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন।

শার্শা থানার ওসি আতাউর রহমান জানান, পূর্ব শত্রুতার জেরে আনিসুরকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন।