এমপিদের এক মাসের বেতন করোনা তহবিলে দেয়ার আহ্বান নিক্সন চৌধুরীর

0
93

করোনা মোকাবিলায় দেশের সকল সংসদ সদস্যকে (এমপিদের) তাদের একমাসের আয় প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দেয়ার আহ্বান জানিয়েছেন ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন। তিনি আজ মঙ্গলবার দুপুরে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে এই আহ্বান জানান।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমপি নিক্সন জানান, তার নির্বাচনী এলাকার তিন উপজেলা ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন এলাকার জনগণের বড় একটি অংশ প্রবাসী। করোনা প্রভাবের শুরু থেকেই তিনি এলাকায় আসা সকল প্রবাসীদের মোবাইল নম্বর সংগ্রহ করে নিজে ফোন করে তাদের খোঁজ নিয়েছেন এবং অন্তত ১৪ দিন নিজ বাড়িতে অবস্থানের অনুরোধ জানিয়েছেন।

এ ছাড়াও দরিদ্র ও হত দরিদ্রদের যাতে খাদ্যাভাব না হয় সে জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া খাদ্যদ্রব্যসহ নিজ তহবিল থেকে খাদ্যদ্রব্য বিতরণ করছেন। গত ৪ দিন যাবত প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে তিনি নিজ হাতে এই ত্রাণ বিতরণ করছেন বলেও জানান।

এর আগে এমপি নিক্সন জেলা প্রশাসকের কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের ভিডিও কনফারেন্সে যোগ দেন। এর পরে তিনি জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও পুলিশ প্রশাসনের সদস্যদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহ বিভিন্ন সামগ্রী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট হস্তান্তর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক অতুল সরকার, সেনাবাহিনী লে. কর্নেল মাসুদ পারভেজ, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সিভিল সার্জন ডা. মো. সিদ্দিকুর রহমান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম, পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্ল্যা প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র ইত্তেফাক

মন্তব্য করুন

আপনার মতামত লিখুন
Please enter your name here