মোঃ মনির হোসেন বাহরাইন প্রতিনিধি।

সারা বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রকোপে আজ দিশেহারা, আর সেই ছাপ লেগেছে মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনেও । অনেকে হয়েছেন চাকুরীচ্যুত বা অনেককেই দেশে যেতে হয়েছে বিনা বেতনে বাধ্যতামূলক ছুটিতে , কেউ বা আবার চাকুরী হারিয়েছেন কিন্তু দেশে যেতে পারেননি বা যাননি। তাদের অনেকেই অনেক সমস্যার মধ্য দিয়ে দিনারাত পার করছেন। আর এসকল ক্ষতিগ্রস্ত প্রবাসী বাংলাদেশীদের কথা চিন্তা করে বিগত এক সপ্তাহ ধরে বাংলাদেশ ইয়ুথ ক্লাবের সদস্যরা বাহরাইনের বিভিন্ন এলাকা থেকে খুঁজে বের করেছেন সে সকল কিছু ব্যক্তিদের যারা সমস্যায় আছেন।

খোঁজ নিয়ে জানা যায় বাংলাদেশ ইয়ুথ ক্লাবের পক্ষ থেকে সে সকল ক্ষতিগ্রস্ত বাংলাদেশীদের ১০-১৫ দিনের খাদ্যদ্রব্য প্রদান করার সিন্ধান্ত নেয়া হয় ।

সেই প্রেক্ষিতে ক্লাবের সদস্যরা গতকাল মঙ্গলবার
৩১.০৩.২০২০ বাহরাইনের বিভিন্ন এলাকায় প্রায় ১০০ জনকে তাদের বাসায় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে।
সেই সময় বাংলাদেশ ইয়ুথ ক্লাব বাহরাইনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আল- আমিন মুহাম্মদ বলেন, আমরা জানি প্রয়োজনের তুলনায় এটি খুবি সামান্য একটি সংখ্যা।
যারা সামর্থ্যবান আছেন তারা যদি এগিয়ে আসেন তাহলে আমরা আরো অনেকজনকে এই সুবিধার অন্তর্ভুক্ত করতে পারবো।
আপনারা জানেন আমাদের এই সংগঠনটি সম্পূর্ন অরাজনৈতিক এবং অলাভজনক একটি সংগঠন । আমরা আমাদের সদস্যদের কাছ থেকে কন্ট্রিবিউশানের মাধ্যমে আমাদের এসকল কার্যক্রমগুলো পরিচালনা করে থাকি। পাশাপাশি আমাদের কিছু শুভাকাঙ্ক্ষী আছেন যারা মাঝে মধ্যে আমাদের এসকল কর্মকান্ডে পাশে থাকেন। তাই কেউ যদি এধরনের উদ্দ্যেগ গ্রহন করতে চান এবং তা বাংলাদেশ ইয়ুথ ক্লাবের মাধ্যমে পরিচালনা করতে চান , তাহলে বাংলাদেশ ইয়ুথ ক্লাব সেখানে স্বতস্ফুর্ত অংশগ্রহণ করবে।

আমরা চাই এই সময়ে বিত্তবানরা সকল বাংলাদেশীদের কল্যানে এগিয়ে আসবেন এবং নিজেদের মহানুভবতার প্রকাশ করবেন। আপনারা যদি এগিয়ে আসেন তাহলে আমরা আমাদের এই কার্যক্রম চলমান রাখবো ইনশাল্লাহ …

এবং এই কর্মসূচী সফলভাবে সম্পাদক করার জন্য ক্লাবের সকল সদস্য,শুভাকাঙ্ক্ষী ও সকল প্রবাসী বাংলাদেশিদের প্রতি রইল অনেক শ্রদ্ধা ও ভালবাসা।