‘বাহুবলি’ খ্যাত তেলেগু সুপারস্টার প্রভাস। ছবি : সংগৃহীত

অনলাইন ডেক্স
ছবির পর এবার পাঁচটি ভিডিও ফাঁস হলো!
‘বাহুবলি’র পর তেলেগু সুপারস্টার প্রভাসকে ফের রুপালি পর্দায় দেখতে তর সইছে না ভক্তদের। প্রিয় অ্যাকশন হিরোর সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন তাঁরা। ভক্তদের অপেক্ষার মধ্যেই ‘সাহো’র শুটিং সেট থেকে একটি ছবি ফাঁস হয়েছিল রোববার। এবার ফাঁস হলো কয়েকটি ভিডিও। অভিযোগ, এর জন্য দায়ী দিব্য নামের একজন অন্তর্জাল ব্যবহারকারী। পাঁচটি ভিডিও এখন অন্তর্জালে ঘুরছে।

বক্স অফিসে ‘বাহুবলি’র তুমুল সাফল্যের পর আগামীতে প্রভাসকে দেখা যাবে আরেকটি ব্যয়বহুল ছবিতে। ‘সাহো’-তে প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ ছাড়া বলিউডের অনেক তারকাই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। এ সিনেমা নিয়ে কৌতূহল অনেক। কনটেন্টের (আধেয়) নিরাপত্তার জন্য বহু চেষ্টাআত্তি করেছেন নির্মাতারা।

কিন্তু নির্মাতাদের হতাশ হতে হলো। অন্তর্জালে শ্রদ্ধা কাপুর ও প্রভাসের একটি স্থিরচিত্র ফাঁস হওয়ার পর এবার ভিডিও ফাঁস হলো। দিব্য নামের একজন তাঁর টুইটার পেজে ‘সাহো’ নির্মাণের পাঁচটি ভিডিও শেয়ার করেছেন। এই ভদ্রলোক সম্পর্কে এখনো খুব বেশি তথ্য পাওয়া যায়নি। তাঁর অ্যাকাউন্টটি খোলা হয়েছিল ২০১৬ সালের অক্টোবরে।
দিব্য যে পাঁচটি ভিডিও শেয়ার করেছেন, সবগুলোই আবুধাবিতে শুটিং করার অ্যাকশন দৃশ্য। প্রথম ক্লিপে দেখা যায়, বাইকে অ্যাকশন দৃশ্যে যোগ দেওয়ার জন্য প্রভাস প্রস্তুতি নিচ্ছেন।
অবাক করার ব্যাপার হলো, ভিডিও শেয়ার করে একেবারে পরিচালককেই ট্যাগ করেছেন দিব্য। প্রভাসের এক ভক্ত তাঁকে ভিডিও ডিলিট করার অনুরোধও করেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘কেন ভাই তুমি ফাঁস ভিডিও ছড়িয়ে দিচ্ছ? ডিলিট করো।’

হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় মুক্তি পাবে ‘সাহো’। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, নীল নিতিন মুকেশ ও মন্দিরা বেদি। আগামী ১৫ আগস্ট ভারতে মুক্তি পাবে এই অ্যাকশন থ্রিলার। প্রতিবেদন বলছে, ভারতের সিনেমার ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে চলেছে ‘সাহো’।

সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস