মোঃ মনির হোসেন, বাহরাইন (মানামা) প্রতিনিধি

মুসলমানদের অন্যতম খুশির দিন ঈদ-উল ফিতর অাসন্ন।
কিন্তু এবারের ঈদ এমন সময়ে উৎযাপিত হবে যখন পৃথিবী এক কঠিন সময় পার করছে।
করোনার কাছে পরজিত হয়ে অসংখ্য মানুষ আজ অসহায়। যেমনটা তারা হয়তো কখনই ভাবেনি।

এই অসময়ে বাহরাইন প্রবাসী বাংলাদেশী কিছু রেমিটেন্স যোদ্ধাদের মুখে হাসি ফোটাতে বাংলাদেশ ইয়ুথ ক্লাব আয়োজন করেছে “Eid gift pack” বিতরন কর্মসূচী।
প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রকৃতপক্ষে সমস্যায় রয়েছেন এমন কিছু ভাইদের হাতে “বাংলাদেশ ইয়ুথ ক্লাব “পৌঁছে দিয়েছে সেমাই-চিনি, চাল-ডাল সহ প্রয়োজনীয় কিছু খাদ্য সামগ্রী।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও তরুন উদ্যোগতা জনাব আল আমিন মুহাম্মদের সাথে কথা জানা যায়….যে বাংলাদেশ ইয়ুথ ক্লাব একটি অরাজনৈতিক ও অলাভজনক,সেচ্ছাসেবী সংগঠন। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে, এদেশের অনেক প্রবাসী বাংলাদেশি বেকার হয়ে পড়েছে, ঠিক এই সময়ে সংগঠনের সকল সদস্য, শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় প্রায় ১ হাজার প্রবাসী বাংলাদেশিদের পাশে দাড়িয়েছে বাংলাদেশ ইয়ুথ ক্লাব,,, সেই প্রেক্ষিতেই বরাবরের ন্যায় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আজকে আমরা প্রায় ১০০ জন প্রবাসী বাংলাদেশিদের মাঝে “Eid gift pack “পৌছে দিয়েছি, যাতে করে একজন মানুষ ১২ থেকে ১৫ দিন খেতে পারে।

তিনি আরো বলেন, আমরা বরাবরই বলে আসছি, আমাদের সামর্থের তুলনায় প্রয়োজনীয়তা ও চাহিদা অনেক বেশি। হাজার হাজার কল আর এস এম এস এর মধ্য থেকে অনেকের কাছেই আমরা পৌঁছাতে পারিনি আমাদের সীমাবদ্ধতার কারনে। সেই জন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।
সবার সহযোগীতা ও সমর্থন পেলে চেস্টা করব আমাদের কার্যক্রমকে কন্টিনিউ চালু রাখতে।