নারায়ণগঞ্জের আড়াইহাজারে আশু মোল্লা (৪৫) নামে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে শনিবার সকাল ১০টার দিকে আড়াইহাজার-মদনপুর সড়কের স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দি এলাকায় একটি বালু মাঠের পাশে পানিতে ভাসমান অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে।

আশু মোল্লা সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত মালেক মোল্লার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আশু মোল্লা ৬ আগস্ট বৃহম্পতিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে অটো নিয়ে বের হন। পরে আর বাড়িতে ফিরেননি। খবর পেয়ে নিহতের ভাই বেণু মোল্লা ঘটনাস্থলে এসে তার ভাইয়ের লাশ শনাক্ত করেন।

বেণু মোল্লা জানান, আশু মোল্লা ৬ আগস্ট বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে অটো নিয়ে বের হন। পরে আর বাড়িতে ফিরেনি। ভাইকে না পেয়ে সোনারগাঁ উপজেলা সহ আড়াইহাজার উপজেলায় নিহতের পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়েছিল। তার নিখোঁজের পর সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। লাশটি উদ্ধারের সময় তার মুখে স্কচটেপ লাগানো ছিল এবং হাত-পা বাঁধা অবস্থায় ছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মনে হচ্ছে দুষ্কৃতিকারীরা অন্য কোথাও তাকে শ্বাসরোধে হত্যা করে আড়াইহাজার উপজেলার নির্জন স্থানে ফেলে যায়।