ঢাকা -৫ আসনে উপ-নির্বাচনে অধিকাংশ কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেছেন বিএনপি মনোনীত প্রার্থী সালাহ্ উদ্দিন আহম্মেদ। আজ শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ভোটকেন্দ্রের পরিবেশ দেখতে এসে সাংবাদিকদের সামনে এ অভিযোগ করেন তিনি।

সালাহ্ উদ্দিন আহম্মেদ বলেন, এই সরকার প্রথম থেকেই নির্বাচনে কারচুপির চেষ্টায় লিপ্ত ছিল, এখনো আছে। আজকের নির্বাচনেও তাই করেছেন তাঁরা। সকাল থেকেই  আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় ত্রাস সৃষ্টি করেছেন তাঁরা। আমাদের পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। তিনি বলেন, এই আসনের ১৪টি ওয়ার্ডের অধিকাংশ কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার খবর পেয়েছি। অথচ এখানে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা কোনো ভূমিকা রাখছেন না। যখনই কোনো অনিয়ম হয়েছে, আমাদের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট, প্রিসাইডিং অফিসার এবং প্রশাসনের দায়িত্বপ্রাপ্তদেরকে জানানো হয়েছে। কিন্তু তাঁরা কোনো সদুত্তর দেননি, নীরব ভূমিকা পালন করছেন।

সালাহ্ উদ্দিন আহম্মেদ আরো বলেন, সাংবাদিক ভাইদের কাছে বিনীত অনুরোধ থাকবে, আপনার জাতির বিবেক; আপনারা জনগণের চোখ। জনগণ আজ কী অবস্থায় আছে তা আপনারা তুলে ধরবেন।