মাহফুজ মিশু, নোয়াখালী

সমাজ থেকে সন্ত্রাস, মাদক ও অপরাধ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছে নোয়াখালী জেলা পুলিশ। মাদক ও সন্ত্রাসমুক নিরাপদ ও শান্তির জনজীবন নিশ্চিতে চব্বিশ ঘন্টা অহর্নিশ আত্মনিবেদনে অঙ্গীকারাবদ্ধ জেলা পুলিশ গতকাল ২৯.১০.২০২০ খ্রি: বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী, ইয়াবা ট্যাবলেট ও চোলাই মদসহ মাদক কারবারি এবং বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার করেছে।


বেগমগঞ্জ মডেল থানা পুলিশ জাবেদ বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড ও চাঁদাবাজি, অস্ত্র, বিস্ফোরকসহ বিভিন্ন মামলার আসামী সাদ্দাম হোসেন(২৭), পিতা- মোঃ বাবুল, সাং- জাহানাবাদ, থানা- বেগমগঞ্জকে ১টি পাইপ গান ও ১ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করে।
সোনাইমুড়ী থানা পুলিশ ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন প্রঃ রাজন(৩২), পিতা- মোশারফ হোসেন, সাং- বানীপুর, থানা- সোনাইমুড়ী, জেলা- নোয়াখালীকে।


পৃথক অভিযানে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ৬ মাস সশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থ দন্ডে দন্ডিত আসামী সালাহ উদ্দিন(৩৫), পিতা- মৃত শাহজাহান, সাং- চরকাঁকরা, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- নোয়াখালীকে গ্রেপ্তার করে।
অপরদিকে চাটখিল থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে ১ বছর কারাদন্ড ও ৫০০০ টাকা অর্থ দন্ডে দন্ডিত আসামী ওমর ফারুক, পিতা- লুতফুর রহমান, সাং- যশোরা, থানা- চাটখিল, জেলা- নোয়াখালীকে।
আরেক পৃথক অভিযানে চরজব্বার থানা পুলিশ ১,২৫০ মিঃলিঃ চোলাই মদ ও ১টি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলসহ গ্রেপ্তার করেছে মোঃ নায়িম উদ্দিন প্রঃ সিজন(২০) ও মোঃ আবুল কালাম প্রঃ কালাম(২৩) দ্বয়কে।