অন্তঃসত্ত্বা মেয়েকে কুপিয়ে খুন করলো পাষণ্ড বাবা। অপরাধ বাবার ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করা।

ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে।জানা গেছে, রবিবার ঘাটকোপার এলাকা থেকে মেয়েটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। মেয়েটির বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বাবার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে গত এপ্রিল মাসে দীর্ঘদিনের প্রেমিক ব্রিজেশ চৌরাশিয়াকে বিয়ে করেছিলেন মীনাক্ষি। বাবার আনা দুটি পাত্রকে প্রত্যাখ্যান করে ফ্রেব্রুয়ারিতে ব্রিজেশের সঙ্গে পালিয়ে গিয়ে মধ্যপ্রদেশের সাতনায় বিয়ে করেন তিনি। তখন থেকেই বাবা রাজকুমারের (৫৫) সঙ্গে মীনাক্ষির সম্পর্ক তিক্ত হতে শুরু হয়। 

শনিবার বিকালে মীনাক্ষিকে ফোন করে তার বাবা দেখা করতে বলে। নতুন জামাকাপড় কিনতে সে কিছু টাকা দিতে চায় বলে মেয়েকে জানায়। মীনাক্ষি বাবার সঙ্গে দেখা করতে গেলে তাকে টাকা দিতে গিয়ে ইচ্ছে করে তা মাটিয়ে ফেলে দেয় রাজকুমার। মেয়েকে সেই টাকা তুলতে বলায় মীনাক্ষি যেই মাটিতে ঝুঁকে টাকাটা তুলতে যান, তখনই ধারালো অস্ত্র দিয়ে রাজকুমার তার গলায় কোপাতে শুরু করে বলে অভিযোগ। মেয়েকে খুন করে সে এলাকা ছেড়ে পালিয়ে যায়। তবে পুলিশ মোবাইলের লোকেশন ট্র্যাক করে তারে ধরে ফেলে। পুলিশি জেরার মুখে ভেঙে পড়ে অপরাধ স্বীকার করে নেন তিনি। 

এই ঘটনার পর ব্রিজেশ জানান, ‘কোনও বাবা মেয়েকে এভাবে খুন করতে পারে, ভাবতে পারিনি। আর তদন্ত যেভাবে এগোচ্ছে তাতে আমি অবাক।’

সূত্র: ইন্ডিয়া টুডে