শহিদুল ইসলাম শহিদ : নওগাঁ ,মান্দা প্রতিনিধি

নওগাঁর মান্দায় তারা সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিঃ জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় জেলার শ্রেষ্ঠ পুরস্কার পান। তারা সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড নওগাঁ জেলার সকল সমবায় সমিতি থেকে ভিন্নতর। ৪৯ তম সমবায় দিবসে আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমবায় অফিসার ইমরান হোসেন, অধ্যক্ষ সেলিমুল হক উপ-নিবন্ধক আঞ্চলিক কার্যালয় নওগাঁ । উক্ত সমবায় সমিতি নওগাঁ জেলার মধ্যে সঞ্চয় ও ঋণদান শ্রেণীতে সর্বশ্রেষ্ঠ হিসাবে নির্বাচিত হওয়ায় নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল হক তারা সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর সম্পাদক শ্রী উৎপল চন্দ্র মন্ডল কে ৪৯ তম সমবায় দিবসে জেলার শ্রেষ্ঠ পুরস্কার তার হাতে তুলে দেন।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল হক বলেন, ভাইয়ের সাথে ভাইয়ের সুসম্পর্ক ঠিক রাখতে পারলে সমাজে সামাজিক ভাবে ভাতৃত্বের বন্ধন অটুট থাকবে। আর সমবায়ের উদ্দেশ্য হলো মানুষের মাঝে ভ্রাতৃত্ব বন্ধন, ঐক্য ,একতা সৃষ্টি করা । আর এইগুলো মধ্য দিয়েই সমবায় সমাজকে বদলে দিতে পারে।
উক্ত সমবায় সমিতির সম্পাদক এর মতে,তিনি বলেন আমার প্রতিষ্ঠান নওগাঁ জেলার মধ্যে ৪৯ তম সমবায় দিবসে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হওয়াই আমি খুবই আনন্দিত ও গর্বিত। আমি আমার প্রতিষ্ঠানের এই সুনাম ও গৌরব ভবিষ্যতে যেন ধরে রাখতে পারি তার জন্য চেষ্টা করব। তিনি আরো বলেন ,আগামীতে ও আমার এই প্রতিষ্ঠানকে নওগাঁ জেলার সঞ্চয় ও ঋণদান শ্রেণীতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে দাঁড় করাতে পারি আমি সেই চেষ্টাই করবো।