banner

মোঃ রোমান, ফরিদপুর প্রতিনিধি

আজ মুজিব শত বর্ষের পরিকল্পনা অনুযায়ী ফরিদপুর জেলার ভাঙ্গা থানার ঘারুয়া উনিয়নের শরীফাবাদ বাজার মাঠে ঘারুয়া উনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর অন্যতম প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব, মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এমপি মহাদয়ের আস্থাভাজন বিশিষ্ট সমাজ সেবক এবং রাজনীতির ক্লিন ইমেজ মোঃ নিরু খলিফার উদ্যোগে “ঘারুয়া উনিয়ন ক্রিকেট টুর্নামেন্ট” ২০২০ এর ফাইলান খেলা অনুষ্ঠিত হয়,

উক্ত ফাইনাল খেলায় শরীফাবাদ একাদশ এবং বিবিরকান্দী একাদশ নামে দুটি দল অংশ গ্রহন করেন, বিবিরকান্দী একাদশকে হারিয়ে, ৯ (নয়) উয়েকেট এ জয় লাভ করেন শরীফাবাদ একাদশ।

উক্ত খেলা উপভোগ করতে শত-শত মানুষের ঢল নামে, খেলাটি দুপুর ২ ঘটিকায় শুরু হয়ে বিকাল ৫ টায় সমাপ্ত হয়, খেলা শেষে উভয় দলের মাঝে পুরস্কার তুলে দেন জনাব, মোঃ নিরু খলিফা।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং শত-শত মানুষের উপস্থিতিতে খেলাটি আরো আনন্দদায়ক হয়ে ওঠে। এমন আয়োজনে খুশি ঘারুয়া উনিয়নের সর্বস্তরের জনগণ, এবং আয়োজনে খুশি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেনী পেশার মানুষ।

এক প্রশ্নের জবাবে মোঃ নিরু খলিফা বলেন আমি একজন রাজনৈতিক পরিবারের সন্তান আমার পিতা মরহুম
গোমাল মোস্তফা খলিফা ৯ নং ঘারুয়া উনিয়নের চেয়ারম্যান ছিলেন পারিবারিক ভাবেই আমি রাজনীতি সাথে সম্পর্কিত এবং আমি পরবর্তীতে জনান, মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) (বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর অন্যতম প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর ৪ আসনের মাননীয় সংসদ সদস্য) এর হাতে হাত রেখে রাজনীতি জীবন অতিবাহিত করে আসছি।

এবং আমি ৯ নং ঘারুয়া উনিয়নের সর্বস্তরের জনগনের সমর্থনে আগামি ৯ নং ঘারুয়া উনিয়নে পরিষদ নির্বাচনে “চেয়ারম্যান” পদে নির্বাচনে অংশ গ্রহন করবো (ইংশাআল্লাহ), এবং আমি সকলের দোয়া অ সমর্থন চাই।

banner