চুনারুঘাট প্রতিনিধিঃ

চুনারুঘাট থানার আহম্মদাবাদ ইউনিয়নের ভালোবাসার আর এক নাম সনজু চৌধুরী। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এবং আহম্মদাবাদ ইউ/পি এর বর্তমান চেয়ারম্যান।

আহম্মদাবাদ ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান আঃ হাশিম সাহেব ইউনিয়নের উন্নয়ন মুলক কাজ করে গেলেও অন্যরা ছিলেন আসা-যাওয়ায় আর নিজেদের উন্নয়নে ব্যস্ত।
একদা সবার প্রতি আস্থা ও বিশ্বাস হারিয়ে ফেললে জনগন বেছে নিল সনজু চৌধুরীকে,,, আর আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেখতে ভোট দিয়ে জয়যুক্ত করল নির্বাচনের মাধ্যমে,,,
শুরু হলো ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ।
দল মত নির্বিশেষে সবার প্রিয় হয়ে উঠলেন ইউনিয়নবাসীর কাছে চেয়ারম্যান সনজু চৌধুরী ২য় বার নৌকা মার্কা নিয়ে নির্বাচিত হলেন সর্বদলীয় ভোটে।
আজ ইউনিয়নবাসী গর্বিত চেয়ারম্যান সনজু চৌধুরীকে নিয়ে, ইউনিয়নে প্রতিষ্ঠা করেছেন কলেজ সহ অসংখ্য স্কুল, মাদ্রাসা মন্দির রাস্তাঘাট ও কালবাট ব্রিজ যা হয়নি বিগত ৩০ বছরেও।

আহম্মদাবাদ ইউনিয়ন বাসী তথা চুনারুঘাট উপজেলাবাসী মনে করেন চেয়ারম্যান সনজু চৌধুরীর মত সৎ নিষ্ঠাবান কাজের মানুষকে যদি উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করা হয়, তাহলে পিছিয়ে পড়া চুনারুঘাট, উন্নয়নে জোরালো ভূমিকা রাখবে অনেকটাই।