চুনারুঘাট প্রতিনিধিঃ

মহান বিজয় দিবস উপলক্ষে রনাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা ও বীর বিরঙ্গনাদের সংবর্ধনা ও উপহার সামগ্রি দিয়েছে চুনারুঘাটের আহম্মদাবাদ সাহিত্য পরিষদ (আসাপ)।

গতকাল (১৮ ডিসেম্বর) শুক্রবার এ উপলক্ষে স্থানীয় আমুরোড বাজারের শুকদেবপুর সরকারি প্রাঃ বিদ্যালয় মাঠে কবিতা আবৃত্তি, বিজয়ের গান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বীরমুক্তিযোদ্ধা হাজী আব্দুর রহমান আজাদের সভাপতিত্বে সাহিত্য পরিষদের সভাপতি সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু ও সাংবাদিক আব্দুল জাহির মিয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠান টি উদ্বোধন করেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু।
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক প্রবীন মুরুব্বি হাছন আলী মেম্বার,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আমুরোড হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলা উদ্দিন,বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ফয়জুল ইসলাম তালুকদার,আহম্মদাবাদ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, , উপজেলা তাতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকার,সেক্রেটারি মিজানুর রহমান বাবুল প্রমুখ।
সভায় ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়ার মত প্রকাশ করেন উপস্থিত সকলেই।