আওয়ামী লীগ নেতা বল্টু ও কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন বাবু

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় এক পৌর কাউন্সিলপ্রার্থীর ভাইকে কুপিয়ে হত্যার কয়েক ঘণ্টা পর একই এলাকার অপর কাউন্সিলর প্রর্থী আলমগীর হোসেন বাবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ২টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, বুধবার রাত ২টার দিকে পৌর এলাকার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলরপ্রার্থী আলমগীর হোসেন বাবুর মরদেহ উপজেলার দেবতলা নদীর থেকে অর্ধপোতা অবস্থায় উদ্ধার করা হয়েছে। এর আগে বুধবার রাতে শৈলকুপা পৌর নির্বাচনের কাউন্সিলর প্রর্থী শওকত হোসেনের ছোট ভাই আওয়ামী লীগ নেতা লিয়াকত হোসেন বল্টুকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সমর্থকরা। 

তিনি জানান, বুধবার সাড়ে ৮টার দিকে উপজেলার কবিরপুর এলাকায় ভাইয়ের নির্বাচনী কার্যালয়ে বসে ছিলেন বল্টু। এ সময় আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রর্থী আলমগীর হোসেন বাবুর সমর্থকরা বল্টুকে কুপিয়ে আহত করে। তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান।
  
আসন্ন শৈলকুপা পৌর নির্বাচনে শওকত হোসেন ও  আলমগীর হোসেন বাবু প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন। তারা দুজনই নৌকা প্রতীকের মেয়র প্রর্থীর বলে জানা গেছে।