পিরোজপুর প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার ১ নং ভিটাবাড়ীয়া ইউনিয়নের জাতীয় পার্টি জেপি ও জনাব আনোয়ার হোসেন মঞ্জু এমপির বাইসাইকেল মার্কার সমর্থীত কান্ডারী (প্রার্থী) জনাব আঃ মান্নান হাওলাদার অবশেষে হতে যাচ্ছেন। জাতীয় পার্টি জেপির স্থানীয় নেতাকর্মীরা ও এলাকাবাসী তাহাকে সাইকেল মার্কার যোগ্য প্রার্থী হিসেবে মনে করেন।

ভিটাবাড়ীয়া ইউপি নির্বাচনে সাইকেল মার্কার কান্ডারী হতে যাচ্ছেন আঃ মান্নান হাওলাদার।


আঃ মান্নান হাওলাদার ভাণ্ডারিয়া উপজেলার ভিটাবাড়ীয়া ইউনিয়নের উত্তর শিয়ালকাঠি গ্রামের মরহুম মুজাহার আলী হাওলাদার এর ছোট ছেলে, তিনি ঢাকাস্থ ভিটাবাড়ীয়া বন্ধু পরিষদের সভাপতি,তিনি ভাণ্ডারিয়া সরকারি কলেজ এমএ পাশ করেন,তিনি ঢাকায় এজিস টেক্সটাইলের ডেপুটি চীফ একাউন্ট হিসাবে কর্মরত আছেন। এরই সুবাধে সাবেক মন্ত্রী,জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন মঞ্জু এমপি মহাদয় এবং তাহার সহধর্মিণী দৈনিক ইত্তেফাক এর ভারপ্রাপ্ত সম্পাদক বেগম তাসমিমা হোসেন মঞ্জুর অত্যন্ত বিশ্বস্ত ও স্নেহধন্য হয়ে ওঠেন।
উক্ত আঃ মান্নান হাওলাদার এর হাতে জেপির মনোনয়ন দিলে তার যথাযথ মূল্যায়ন এবং স্থানীয় ইউনিয়ন দলীয় রাজনীতি সুসংগঠিত হবে বলে নেতাকর্মীরা মনে করেন।

এদিকে গত ৫ ফেব্রুয়ারী আঃ মান্নান হাওলাদার নৌপথে ভাণ্ডারিয়া আসলে হাজারো নেতাকর্মী জনসাধারণ তাকে স্বাগত জানায়, তিনি ইতিমধ্যে ভিটাবাড়ীয়ায় আনোয়ার হোসেন মঞ্জু এমপি মহাদয়ের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সাইকেল মার্কার ভোট দেয়ার আহবান পৌঁছে দেয়ার জন্য সকলের দরজায় যাচ্ছে। আঃ মান্নান হাওলাদার জাতীয় পার্টি জেপি রাজনীতির সাথে দীর্ঘদিন জড়িত থেকে ভিটাবাড়ীয়ায় মানব সেবামূলক কার্যক্রমে সবসময় নিয়োজিত ছিলো।