জিয়াউল হক মিন্টু

বানারীপাড়া প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়ায় স্বতন্ত্র মেয়র প্রার্থী জিয়াউল হক মিন্টু নির্বাচনী মাঠে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। আসন্ন পৌরসভা নির্বাচনের ৪র্থ ধাপে বানারীপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ০৫ নং সলিয়া বাকপুর ইউনিয়ন হতে স্বেচ্ছায় পদত্যাগ করা জনপ্রিয় চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু। আওয়ামীলীগের দূর্দিনে সর্বদা দলের পাশে থাকা এই জিয়াউল হক মিন্টু জনগনের প্রিয়তার পাত্র হয়ে উঠেছেন।

বাস্তবতায় নির্বাচনী মাঠে জিয়াউল হক মিন্টুর বিকল্প নেই এমনটাই দাবী পৌরসভার ভোটারদের। তার জনসমর্থন এতোটাই যে পৌরসভার সর্বত্র তারই জয়ধ্বনী। জিয়াউল হক মিন্টু বিগত করোনাকালীন সময়ে অসহায় মানুষদের পাশে থেকেছেন । পৌরসভার এক ভোটার বলেন আমরা মিন্টু ভাইকে আমাদের পাশে চাই, মিন্টু ভাইর মত একজন মানুষ চেয়েছি,তাই তার মত মানুষ পেয়েছি। তাকেই আমরা মেয়র হিসেবে দেখতে চাই।

আর এক ভোটার বলেন আমাদের দেখামতে মিন্টু ভাই খুব ভালো মানুষ। মেয়র প্রার্থী জিয়াউল হক মিন্টুর এক কর্মী বলেন আমরা অনেক চাপের মধ্যে আছি। আমাদের উপর থেকে প্রচুর চাপ যাচ্ছে। নির্বাচন প্রসংগে জিয়াউল হক মিন্টু বলেন পৌর নির্বাচনে আমরা তিনজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করতেছি। পৌরবাসী যাকে ভোট দিবে, যার গ্রহনযোগ্যতা বেশি থাকবে সেই জনগনের ভোট নিয়ে নগর পিতা হিসেবে নির্বাচিত হবে।

আমি পৌরবাসীর সেবা করতে এসেছি। সর্বদা জনগনের পাশে থাকব নির্বাচিত হই কিংবা না হই। তবে আমার বিশ্বাস আমি যদি ভালো কাজ করে থাকি তাহলে জনগন আমাকে ভোট দিবে আর আমি জনগনের ভোটেই নির্বাচিত হয়ে জনসাধারনের খেদমত করবো এবং সাধারন জনগনের পাশে থাকব।