মাসুদ রানা:

যুবক সমাজকে মাদক ছেড়ে খেলা মুখি করতে প্রতি বছর ২১ ফেব্রুয়ারি আন্তজাতিক মাতৃভাষা দিবসে জমকালো আয়োজনের মধ্যদিয়ে প্রত্যয় সংসদ সংগঠন টি ফুটবল খেলার আয়োজন করেন ।কেননা সংগঠন টি একটি সেচ্ছাসেবী ক্রীড়া অনুরাগী সংগঠন।তরুন যুব সমাজ কে মাঠে ফিরিয়ে আনাই প্রত্যয় সংসদ সংগঠনটির মুল লক্ষ্য হলো,মাঠে আসো জিমে যাও,মাদক থেকে দুরে রও খেলার প্রতি মনোযোগি হও।

কেননা প্রতিটি মানুষের শারিরিক মানসিক বিকাশের জন্য খেলা ধুলা অত্যন্ত জরুরী বলে মনে করেন প্রত্যয় সংসদ সংগঠন টির প্রতিষ্ঠাতা, মোতাহার হোসেন ।প্রতি বছরের ন্যায় এবারো আন্তজাতিক মাতৃভাষা দিবসে ২১ ফেব্রুয়ারী ২০২১ থেকে শুরু হয়েছে প্রত্যয় সংসদ প্রিমিয়ার লীগের ২য় আসর। প্রত্যয় সংসদ একটি সেচ্ছাসেবক ও ক্রীড়া প্রিয় সংগঠন। এই সংগঠনের প্রতিষ্ঠাতা প্রয়াত অতিরিক্ত সচিব মোতাহার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ নুরুল আলম( উপজেলা নির্বাহী অফিসার। কালুখালী, রাজবাড়ী।) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ ইকবাল হাসান( প্রধান উপদেষ্টা, প্রত্যয় সংসদ, ও মাধ্যমিক শিক্ষা অফিসার, রাজবাড়ী সদর। জলি হোসেন (উপদেষ্টা প্রত্যয় সংসদ,পাটবাড়ীয়া তারেক হাসান ( ডেপুটি ডিরেক্টর- শান্তা মরিয়ম ইনস্টিটিউট অব ক্রিয়েটিভ টেকনোলজি।মোঃ আরিফুর রহমান ( সভাপতি, প্রত্যয় সংসদ, পাটবাড়ীয়া, কালুখালী, রাজবাড়ী।

আরও উপস্থিত ছিলেন বোয়ালীয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সম্মানিত জনপ্রতিনিধি সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। ২ মাস ব্যাপি এই টুর্নামেন্টে ৭ টি দল অংশগ্রহন করছে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন আকাশ স্পোর্টিং ক্লাব এবং মামা ভাগ্নে স্পোর্টিং ক্লাব। উক্ত খেলায় আকাশ স্পোর্টিং ক্লাব ২-০ তে জয়লাভ করেছে।প্রতি বছরের ন্যায় এই বছরও প্রতিদ্বন্দিতামূলক এই খেলা এলাকায় ব্যাপক সারা ফেলেছে।