শরীয়তপুর প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মানসপুত্র, মহান মুক্তিযুদ্ধের অন্যতম শীর্ষ সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের সাবেক সফল মন্ত্রী শরীয়তপুর- ০৩ আসনের বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য আধুনিক শরীয়তপুরের রুপকার জাতীয় বীর, প্রয়াত আলহাজ্ব আব্দুর রাজ্জাক সাহেবের কবর জিয়ারত করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ শরীয়তপুর জেলা শাখার।

সম্মানিত ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ডামুড্যা উপজেলার স্বনামধন্য ভাইস চেয়ারম্যান জনাব আব্দুর রশিদ গোলন্দাজ। এসময় তিনি জাতীয় বীর প্রয়াত আব্দুর রাজ্জাক সাহেবের রুহের মাগফিরাত কামনা করেন এবং বাংলাদেশকে করোনাভাইরাস থেকে হেফাজতের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে মাগফিরাত কামনা করেন এবং শরীয়তপুরের সকলের জন্য আল্লাহর দরবারে দোয়া করেন।

তিনি আরও দোয়া করেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য শরীয়তপুর -০৩ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য স্বনির্ভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা জনাব আলহাজ্ব নাহিম রাজ্জাক এম’পি মহোদয় ও তার পরিবারের সকলের জন্য। এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ রুবেল সরদার ডামুড্যা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্মসাধারণ সম্পাদক:জনাব শাহ আলী (ডন) বেপারী শিধলকুড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক: জনাব মামুন মাদবর শিধলকুড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও উচ্চকণ্ঠ শরীয়তপুর জেলা শাখার প্রতিনিধি: মোঃ আলামিন ইসলাম দিপু সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।