শহিদুল ইসলাম শহিদ: নওগাঁ, মান্দা প্রতিনিধি

নওগাঁর মান্দায় বাস ও মিনি ট্রাকের সংঘর্ষে দুজন ব্যক্তি প্রাণ হারিয়েছে। বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮ টা দিকে নওগাঁ টু রাজশাহী মহাসড়কের জালার ঘাট নামক মোড় থেকে অদূরে ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তিরা হলেন, মিনি ট্রাকের চালক রাজশাহী মোহনপুর উপজেলার টিমা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা ( ২৮) ও তার সহযোগী নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর আলীর ছেলে রাসেল ( ২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁগামী নাহার এগ্রো গ্রুপের একটি মুরগির বাচ্চাবাহী মিনি ট্রাক ও শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সরাসরি সংঘর্ষ সংঘটিত হয়। এই সংঘর্ষে মিনি ট্রাক ও বাসে সামনের অংশে দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে দুজন ব্যক্তি আহত হন। এই ঘটনায় মান্দা ফায়ার সার্ভিস উদ্ধারকারী টিম, মিনি ট্রাক এর চালক ও তার সহযোগী কে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার মিনি ট্রাকের চালক মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন এবং তার সহযোগী রাসেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বলেন, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান। এমত অবস্থায় মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি শাহিনুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক মান্দা থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনার পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।