মোঃ মনির হোসেন

১৫ আগষ্ট দেশটির রাজধানী মানামায় স্থানীয় সময় রাত ৯টায় লিন্নাস মেডিক্যাল সেন্টারের কনফারেন্স হল রুমে সংগঠনের সভাপতি আলা উদ্দিন নুরের সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নাহিদের সঞ্চালনায়। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয় ও সেদিনের নিহতদের স্মরণে দাঁড়িয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মনজুর আহম্মেদ, প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এম এ হাশেম।

স্বাগত বক্তব্য রাখেন যুগ্মসাধারণ সম্পাদক মোর্শেদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মাজহারুল হক নয়ন, সহ সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা বলেন জাতির জনক চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় বাংলাদেশ একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যবৃন্দ ও মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির অব্যাহত সমৃদ্ধি কামনা করে বিশেষ মােনাজাত করা হয়।