বাংলাদেশের ক্রিকেটের অন্যতম ‘ব্যাড বয়’ নাসির হোসেন নারীঘটিত কেলেঙ্কারিতে বারবার আলোচনায় এসেছেন। গত ফেব্রুয়ারিতে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন তামিমা তাম্মি নামের এক বিমানবালার সঙ্গে। কিন্তু তামিমার আগের স্বামী রাকিব দাবি করেন, তাদের এখনও ডিভোর্স হয়নি। সম্প্রতি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তেও রাকিবের দাবির প্রমাণ মিলেছে। নাসির-তামিমা দম্পতি এখন আইনী ঝামেলায় জড়িয়ে গেছেন।

আগামী ৩১ অক্টোবর নাসির, তামিমা এবং তামিমার মা সুমি আক্তারকে শুনানিতে হাজির হতে নির্দেশ দিয়েছেন আদালত। কিন্তু এসব ঘটনা নাসিরের মনে খুব একটা প্রভাব ফেলেছে বলে মনে হয়নি। আজ ২ অক্টোবর শনিবার নাসির মিরপুর শেরেবাংলার ইনডোরে যান এনসিএলের জন্য ফিটনেস পরীক্ষা দিতে। সতীর্থদের সঙ্গে স্বভাবসুলভ খুনসুটিও করেছেন। এরপর বাধ্যতামূলক ইয়ো ইয়ো টেস্ট  দিয়ে ১৭.৪ স্কোর করে পাস মার্ক পেয়ে যান। তার মানে, তিনি এনসিএলে সুযোগ পাচ্ছেন।

মিরপুরে নাসিরের আগমন ক্রিকেটীয় কারণে হলেও তামিমা ইস্যু তার পিছু ছাড়বে না- এটাই স্বাভাবিক। উপস্থিত সাংবাদিকদের একজন প্রশ্ন করলেন সেই মামলা সম্পর্কে। প্রশ্ন শুনে বেশ চটে না গিয়ে নাসির হাসিমুখেই বলেন, ;আপনাদের সাবজেক্ট তো একটাই। ওই ইস্যু নিয়ে এখন কোনো কথা নয়।’ উল্লেখ্য, বাংলাদেশের জার্সিতে ১৯ টেস্ট, ৬৫ ওয়ানডে ও ৩১ টি-টোয়েন্টি খেলা নাসির সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৮ সালে ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে পঞ্চাশ ওভারের ফরম্যাটে।