বাংলাদেশ গার্মেন্টস বাইং হাউজ এসোসিয়েশন (বিজিবিএ) এর পক্ষ থেকে অত্যন্ত আনন্দের সাথে জানানো যাচ্ছে যে বাংলাদেশ গার্মেন্টস বাইং হাউজ এসোসিয়েশন এর কিছু উদ্যোমী সাধারণ সদস্যের মহতী উদ্যোগে আজ ০৬.১১.২০২১ রোজ শনিবার নিকুঞ্জ কনভেনশন সেন্টার-এ এক মিলন মেলার আয়োজন করা হয়েছে । অনুষ্ঠানের নামকরন করা হয়েছে জেনারেল মেম্বার্স মিটআপ-২।

অনুষ্ঠান শুরু হয় সন্ধা ৫.৩০ পি এম এবং চলে রাত ১০.০০ অবধি। বর্তমানে বিজিবিএ এর সাধারণ সদস্য সংখা ১৩০০+ । বিজিবিএ এর সদস্যদের পারস্পরিক বন্ধনকে আরো উজ্জিবিত ও বন্ধুত্ব পূর্ণ এবং শক্তিশালী করতেই কিছু উদ্যোমী সদস্যদের এই মিরমহো এবং ঐকান্তিক প্রচেষ্টা। 


উক্ত মিলন মেলায় সভাপতি হিসাবে উপস্হিত ছিলেন বিজিবিএ এর প্রতিষ্ঠা কালিন সভাপতি জনাব কাইউম রেজা চৌধূরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাব বাসেতুর রহমান । জনাব কাইউম রেজা চৌধূরী তার অভিজ্ঞতার আলোকে রিদ্ধ করেছেন আলোচনা সভা এবং  উপস্হিত সবাইকে মুগ্ধ করেছেন।

অনুষ্ঠানের শুরুতেই করোনা মহামারিতে আক্রান্ত হয়ে পরলোকগত বিজিবিএ এর সদস্য গন এবং বাংলাদেশ ও পৃথিবীর সকল বিদেহী আত্মার শান্তির জন্য ১ মিনিট নিরোবতা পালন করা হয় । 
বাংলাদেশে গার্মেণ্টস ব্যবসা বর্তমান প্রেক্ষাপট, সমস্যা এবং সম্ভাবনা নিয়ে আলোচনার পাশাপাশি বিজিবিএ এর ভুমিকা আরো যোরদার করার আলোচনা এতে স্হান পেয়েছে, উপস্হিত বিজিবিএ এর সদস্যদের প্রানবন্ত উপস্হিত বিজিবিএ এর সদস্যদের প্রানোবন্ত মুক্ত আলোচনা মুখুর হয়ে ওঠে অনুষ্ঠানটি।


আলোচনার পর মনোগ্য সাংকৃতিক অনুষ্ঠান এবং নৈশ্য ভোজের ব্যবস্হা করা হয়। কিছু ব্যক্তির উদ্যোগ এমন অনুষ্ঠানের আয়োজন নি:সন্দেহে প্রশংসার দাবি রাখে।