মোহাম্মদ আলী আশরাফ উদ্দিন। সিনিয়র স্টাফ রিপোর্টার,

আজ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস। আজ বাংলাদেশে রাজনৈতিক দল আওয়ামীলীগ সহ বিভিন্ন প্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে শ্রেষ্ঠ বাঙালী, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত হচ্ছে।

তেমনিভাবে আজকে টাঙ্গাইল সদর উপজেলা’র হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ে শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি আলোচনা সভা ও দোয়া’র আয়োজন করা হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী, সকল শিক্ষক-শিক্ষিকাগণ এবং মাননীয় প্রধান শিক্ষক মোঃ শামীম আল মামুন(জুয়েল)। যিনি একাধারে সভাপতি, বাংলাদেশ শিক্ষক সমিতি, টাঙ্গাইল জেলা শাখা এবং সাধারণ সম্পাদক, বাংলাদেশ শিক্ষক সমিতি, টাঙ্গাইল সদর উপজেলা শাখা।

সহকারী শিক্ষক (ইংরেজি) মোঃ আজহারুল ইসলাম এর উপস্থাপনায় আলোচনা ও মিলাদ মাহফিল শুরুর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহকারি শিক্ষক (ধর্মীয়) মো: আব্দুল গফুর। এরপর আলোচনায় অংশগ্রহণ করেন হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী লিমা আক্তার এবং ছাত্র মোঃ মতিউর রহমান। শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন সহকারী শিক্ষিকা (বাংলা) সোনিয়া আক্তার এবং সহকারী শিক্ষক (ব্যবসায়ী শিক্ষা) মোঃ হাবিবুর রহমান।

সর্বশেষে আলোচনায় হুগড়া হাবিব কাদের উচ্চ বিদ্যালয়ের মাননীয় প্রধান শিক্ষক মোঃ শামীম আল মামুন (জুয়েল) গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করেন শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি এবং জানান বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

পরিশেষে শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করা হয়।