প্রতিনিধি ফারহান :

আজ মিরপুরের কালশী তে সিটি লাইফ প্রপার্টিজ লিমিটেডের উদ্যোগে ৫০০ রোজাদারদের নিয়ে ইফতারের আয়োজন ও কোরআন শরীফ বিতরণ করা হয় ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেলে পদ্মা লিভিং সিটির ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম শিশিরের সভাপতিত্বে এ ইফতার বিতরণ অনুষ্ঠান আরম্ভ হয়।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সিটি লাইফ প্রপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শফিক মোল্লা।

এ সময় তিনি বলেন, মানুষ মানুষের জন্য, আমাদের একে অপরের পাশে দাঁড়াতে হবে, সামর্থ্য অনুযায়ী গরীব, দুঃখী ও মেহনতি মানুষকে সাহায্য করতে হবে। এটা আমাদের পূর্বপুরুষরা শিখিয়ে গেছেন।

দান করার জন্য প্রয়োজনে বিত্তশালীদের মাঝে প্রতিযোগিতা হোক, এতে গরীব ও মেহনতি মানুষ উপকৃত হবে।
যেহেতু আমরা জায়গা জমি নিয়ে ব্যবসা করে থাকি, আমি চাই আমাদের প্রতি মানুষের আস্থা আরও বাড়ুক। মানুষের আস্থা নিয়ে আজ আমাদের ব্যবসা এই পর্যন্ত। মানুষের ভালোবাসা নিয়ে সবার সাথে মিলে মিশে ব্যবসা করতে চাই।

 

অনুষ্ঠানের সভাপতি সাইফুল ইসলাম শিশির বলেন, মানবিক কাজে সিটি লাইফ প্রপার্টিজ লিমিটেড উদাহরণ সৃষ্টি করেছে। আমাদের যা আছে তা নিয়ে আমরা মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছে।

এতে আরও বিশেষ অতিথি উপস্থিত ছিলেন পদ্মা লিভিং সিটির ডাইরেক্টর ওয়াহেদুল ইসলাম রানা, নুরুল ইসলাম জয়,ডাইরেক্টর কাজি আক্তার এবং পদ্মা লিভিং সিটি ও আরশিনগর ল্যান্ড ডেভলপমেন্ট এর সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালশী থানার উর্ধ্বতন কর্মকর্তা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।