ফারহানা আহাম্মেদ

পলি ইভেন্ট ম্যানেজমেন্ট এর আয়োজনে রাজধানীর মহাখালী রাওয়া ক্লাবে ০২-০৯-২০২৩ ইং তারিখ সকাল ১০ টায় এক ঝাঁকঝমক পূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শরৎ এর মেলা ১৪৩০ এর উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন ব্রান্ড প্রোমোটর বিউটি ওয়ার্ল্ড নারী উদ্যোক্তা তমা।

নারী উদ্যোক্তাদের নিয়ে এই মেলার আয়োজনে রয়েছে বুটিক্স, শাড়ি, পাঞ্জাবী, সেলোয়ার কামিজ, হস্তশিল্প ইয়ান, পাকিস্তানি লন, হিজাব, বোরকা, বিছানার চাদর, কসমেটিকস, জুয়েলারিসহ গৃহস্থলী নিত্যপ্রয়োজনীয় পণ্য। এমনকি উক্ত মেলায় আগতদের জন্য রয়েছে আইসক্রিম ও ফুচকাসহ বিভিন্ন খাদ্য ব্যবস্থা।

বিউটি ওয়ার্ল্ড নারী উদ্যোক্তা তমার কাছে মেলার বিষয়ে জানতে চাইলে তিনি সংবাদ কর্মীদের বলেন, আমি একজন নারী উদ্যোক্তা হিসেবে গৃহস্থলী নিত্য প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী নিয়ে আমরা নারী উদ্যোক্তারা কাজ করে থাকি, এর মধ্যে অধিকাংশ নারীদের ব্যবহার যোগ্য পণ্য রয়েছে, এমন একটি মেলার আয়োজনে আমি আনন্দিত। তমা আরো বলেন, এধরনের মেলার আয়োজনগুলো নারী উদ্যোক্তাদের আনন্দিত করে এবং তারই সাথে সাথে ব্যবসায়ী নারীদের কাজে আরো বেশি উদ্বুদ্ধ করে থাকে।

উক্ত মেলা ২,৩,৪ ও ৫ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে, তবে ৫ সেপ্টেম্বর এর পরে মেলার সময়সীমা বৃদ্ধি করা হবে কিনা এই বিষয়ে জানতে চাইলে বিউটি ওয়ার্ল্ড নারী উদ্যোক্তা তমা বলেন, সে বিষয়টি এখনো ভেবে দেখিনি তবে ৫ সেপ্টেম্বর রাত ১০ টা পর্যন্ত মেলার সময়সীমা রয়েছে বলে তিনি জানিয়েছেন।