মোঃ মিজানুর রহমান স্বাধীন: গতকাল সোমবার সন্ধ্যায় দৈনিক খবরের আলো মিরপুরের প্রধান কার্যালয়ে বিজয় দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া আয়োজন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি: আবু জাফর সূর্য, দৈনিক খবরের আলোর সম্পাদক ও প্রকাশক: মো: আমিরুজ্জামান, নির্বাহী সম্পাদক: মোঃ জাহিদুল ইসলাম

বার্তা সম্পাদক মোঃ সোহাগ, সহকারী সম্পাদক: মোঃ কামরুজ্জামান,সহকারী সম্পাদক: মোঃ মোখলেস মাতব্বর, চিপ ক্রাইম রিপোর্টার মোঃ মিজানুর রহমান স্বাধীন, সিনিয়র স্টাফ রিপোর্টার: আব্দুল করিম রনি, সিনিয়র স্টাফ রিপোর্টার মুহাম্মদ রকিবুল হাসান রনি, স্টাফ রিপোর্টার: রেজাউল করিম লিমন, স্টাফ রিপোর্টার মোঃ আমিন হোসাইন, স্টাফ রিপোর্টার: সোহেল আহমেদ, সার্কুলেশন ম্যানেজার: মোঃ মাসুদ বেপারী, অফিস সহকারী: মোঃ শাহাবুদ্দিন সহ দৈনিক খবরের আলো পরিবারের সদস্যরা ও দৈনিক সংবাদ মোহনার স্টাফ রিপোর্টার: মোঃ আলী মুবিন সহ অন্যান্য মিডিয়ার সংবাদকর্মী বৃন্দ।

আরো উপস্থিত ছিলেন- অনলাইন নিউজ পোর্টাল “উচ্চকণ্ঠ” সম্পাদক ও প্রকাশকঃ মুহাম্মদ রকিবুল হাসান, নির্বাহী সম্পাদক আল মুরসালিন ফয়সাল, বার্তা সম্পাদক মোঃ সোহাগ, চিফ ক্রাইম রিপোর্টার মোঃ মিজানুর রহমান স্বাধীন, বিশেষ প্রতিনিধি সুমাইয়া আনিকা, ঢাকা মহানগর উত্তর প্রতিনিধি খোরশেদ আলম ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণ প্রতিনিধি সাইফুল ইসলাম (অপু) ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শহীদদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসায় তাদেরকে স্মরণ করা হয়। শহীদদের সকলের প্রতি ও তাদের পরিবারের প্রত্যেক সদস্যের প্রতি দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি: আবু জাফর সূর্য সার্বিক দৈনিক ‘খবর আলো’ পত্রিকাটি নিয়ে খোঁজখবর নেন। তিনি বলেন বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে পত্রিকাটিও একদিন অনেক দূর এগিয়ে যাবে। পরে তিনি সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় করেন।

banner