নিউজ ডেক্স:

বরগুনার পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবিরের গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকেল চারটার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ূন কবির পাথরঘাটা থেকে দাপ্তরিক কাজে বরগুনায় যাওয়ার পথে অপরদিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনও তার ড্রাইবারসহ মোটরসাইকেলের চালক বশির ও আরোহী মোফাজ্জল গুরুতর আহত হন। খবর পেয়ে পাথরঘাটা ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে বরগুনা জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বশিরকে মৃত ঘোষণা করেন।

আহত মোফাজ্জলকে বরগুনা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাত সাড়ে ১০টার দিকে তিনিও মারা যান। এ নিয়ে এই দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হলো।

নিহত বশিরের বাড়ি কাকচিড়ার সিংড়াবুনিয়া আজিমপুর গ্রামে। তার বাবার নাম খালেক পঞ্চায়েত। মোফাজ্জেলের বাড়ি ভোলা চরফ্যাশন উপজেলার নাজিরপুর।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান সিদ্দিকুর রহমান জানান, পাথঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ূন কবির দুর্ঘটনার খবর জানালে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয় বরগুনা সদর হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক তাসকিয়া সিদ্দিকী বলেন, হাসপাতালে আসার আগেই মোটরসাইকেল চালক বশিরের মৃত হয়। আহত অপর একজন গুরুতর থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইউএনও মো. হুমায়ুন কবির বলেন, আমি চিকিৎসা নিয়েছি। চিকিৎসক কয়েকটি টেস্ট দিয়েছেন, যা আজ করতে হবে। গাড়ি চালক জাহাঙ্গীরের বুকে আঘাত লাগায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বরগুনা জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেন, নিহত ব্যক্তিদের পরিবারকে সহায়তা দেওয়া হবে।