এস এম জীবন:

আশুলিয়ায় সংবাদ সংগ্রহ করতে যাওয়ায় সাংবাদিক ইয়াছিনের মোবাইল কেড়ে নিল এস আই নুরুল হুদা। জমিজমা দখল করার ঘটনার দৃশ্য ধারণ করায় দারোগা ক্ষিপ্ত হয়ে ভিডিও ধারনকারীর ক্যামেরাটি কেড়ে নেয়। এসময় এস আই বলেন এ সব ঘটনার ভিডিও ধারণ করলে নাকি পুলিশের অনুমতি নিয়ে হয়। শনিবার বিকেলে ইপিজেড এলাকায় জমি দখলকৃত ঘটনাস্থলে সাংবাদিক ইয়াছিন ভিডিও ধারণের অনুমতি না নেয়ায় তাকে প্রকাশ্যে হেনস্থা এবং ভিডিও ধারণকৃত ফোনটি কেড়ে নেন।

এ ঘটনায় বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এক বিবৃতিতে শনিবার সন্ধ্যায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এসময় বিএমএসএফ’র কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বলেন, প্রকাশ্যে জবর দখলকারীরা পুলিশের উপস্থিতিতে জমি দখল করতে পুলিশের অনুমতি লাগেনা আর সাংবাদিকরা সংবাদের জন্য ফুটেজ সংগ্রহে গিয়ে অনুমতির বিষয়টি সাংবাদিকদের জানা নেই। বিএমএসএফ’র পক্ষ থেকে পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকতাদের কাছ থেকে এই ধরনের ঘটনায় পুলিশ কর্তৃক সাংবাদিকদের অনুমতি লাগে কিনা তা স্পস্ট করার জন্য অনুরোধ করা হয়।