মুহাম্মদ রকিবুল হাসান (রনি):

ময়মনসিংহ হালুয়াঘাটে শীতার্তদের মাঝে ৮ম বারের মতো শীতবস্ত্র বিতরণ করলেন বহু আলোচিত এবং স্বনামধন্য সোশ্যাল ওয়ার্ক প্রতিষ্ঠান “অগ্রধাবন”।
নিউজ কভারেজে ছিলেন, উচ্চকণ্ঠ, দৈনিক খবরের আলো, দৈনিক ভোরের সময়।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন- সভাপতি মোঃ সাত্তার সরকার, সহ-সভাপতি আল মুরসালিন ফয়সাল, সাধারণ সম্পাদক আরিফ উদ্দিন অনিক, প্রচার সম্পাদক – মুহাম্মদ রকিবুল হাসান (রনি) সার্বিক সহযোগিতায় ছিলেন – আবিদুর রহমান (মানিক) সহ-সভাপতি, ঢাকা মহানগর উত্তর, বাংলাদেশ ছাত্রলীগ।
অন্যান্য সদস্যবৃন্দ আনিস, অনিক, আদিল, শহিদুল, আশিক, ইব্রাহিম, সুজন, জনি, শিপলু, জ্যোতি, রিফাত।

মিডিয়া রিপ্রেজেন্টেটিভ হিসেবে ছিলেন স্বনামধন্য অনলাইন নিউজ পোর্টাল “উচ্চকণ্ঠ” পত্রিকার – সুমাইয়া আনিকা, মোঃ হাবিবুর রহমান, মোঃ সোহাগ, মোহাম্মদ লিমন, অন্যান্য সাংবাদিক বৃন্দ।

অনুভূতি,

দৃঢ় প্রত্যয়ের সঙ্গে কোন কাজে এগিয়ে গেলে সে কাজটি সৃষ্টিকর্তা আরও সহজ করে দেন,তারই উৎকৃষ্ট প্রমাণ হিসেবে আমরা অগ্রধাবন ছোট্ট প্রয়াস থেকে শুরু করে অষ্টম বারের মতো শীত বস্ত্র বিতরণ কার্যক্রম-২০২০ সম্পন্ন করলাম। 😍😍
আল্লাহপাকের কাছে অশেষ ধন্যবাদ যে কিছু সংখ্যক মানুষের কাছে হলেও উষ্ণতার পরশ পৌঁছে দিতে পারলাম।🥰🥰সীমাবদ্ধতার মধ্যেও যেসকল মানুষজন আমাদের কে সাপোর্ট দিয়েছেন,অন্তরের অন্তস্থল থেকে অসংখ্য কৃতজ্ঞতা জানাই অগ্রধাবন পরিবারের পক্ষ হতে।👍ভালো থাকুক প্রতিটি মানুষ,ভালো থাকুক প্রতিটি পরিবার।😍এই শীতে উষ্ণতার ছোঁয়া ছড়িয়ে পড়ুক সবার মধ্যে।